Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারত সফরের আগে বাহুবলি সাজে ট্রাম্প (ভিডিও)


২৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৪৬

যুক্তরাষ্ট্র থেকে ভারতে রওনা দেওয়ার কয়েকঘন্টা আগে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ভারতের জনপ্রিয় চলচ্চিত্র ‘বাহুবলি ২: দ্য কনক্লুশন’ এর একটি ভিডিও রি-টুইট করেছেন। যেখানে ভিডিও সম্পাদনার মাধ্যমে কেন্দ্রীয় চরিত্রের জায়গায় ডোনাল্ড ট্রাম্পের মুখ, নারী চরিত্রের জায়গায় মেলানিয়া ট্রাম্পের মুখ ও একটি বিশেষ দৃশ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখ সংযোজিত করা হয়েছে। খবর এনডিটিভি।

ভেরিফায়েড নয় এরকম একটি অ্যাকাউন্ট থেকে ওই ভিডিও প্রকাশ করা হয়েছে। ভিডিওটি শেয়ার করে ডোনাল্ড ট্রাম্প ক্যাপশনে লিখেছেন, ভারতের মহান বন্ধুদের সঙ্গে দেখা করার জন্য অধীর হয়ে অপেক্ষা করছি।

ওই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ‘জিও রে বাহুবলি’ গানটি বাজতে শোনা গেছে।

ওই ম্যাশআপ ভিডিওর কয়েকটি দৃশ্যে দেখা গেছে, ঘোড়ায় চড়ে তলোয়াড় ঘুরিয়ে যুদ্ধ ময়দানে ছুটে বেড়াচ্ছেন বাহুবলি ট্রাম্প। ওই ভিডিওটির কয়েকটি দৃশ্যে ট্রাম্প কন্যা ইভাঙ্কা এবং পুত্র জুনিয়র ট্রাম্পকেও দেখা গেছে। ভিডিওর শেষে উল্লেখ করা হয়েছে, ভারত ও যুক্তরাষ্ট্র ঐক্যবদ্ধ।

ভিডিওটি প্রকাশিত হওয়ার দুই ঘন্টার মাথায় ১৭ হাজার বার রি-টুইট করা হয়েছে।

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের ২৪ ও ২৫ তারিখ ভারত সফর করবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ সময় তিনি দিল্লি ও গুজরাট সফর করবেন। গুজরাটের আহমেদাবাদ ক্রিকেট স্টেডিয়ামে ‘নামাস্তে ট্রাম্প’ নামের এক আয়োজনে যোগ দেবেন। সেখান তার জন্য এক বিশাল সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছেন নরেন্দ্র মোদি।

ডোনাল্ড ট্রাম্প বাহুবলি ভারত যুক্তরাষ্ট্র


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর