Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় গুলিস্তানে বৃদ্ধ, কেরানীগঞ্জে বৃদ্ধার মৃত্যু


২৩ ফেব্রুয়ারি ২০২০ ১৭:১৪

ঢাকা: রাজধানীর গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় মাহবুবুর রহমান (৫৭) নামে এক ব্যক্তি ও কেরানীগঞ্জে সিএনজির ধাক্কায় লতিফুননেছা (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে পৃথক এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুর ১২দিকে রাজধানীর গুলিস্তানে বাসের ধাক্কায় মাহবুবুর রহমান আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে মাইমুল অর্ক জানান, তাদের বাসা মগবাজার মীরবাগ এলাকায়। তার বাবা এক আত্মীয়কে নিয়ে গুলিস্তান এলাকায় পরিবহনে তুলে দেওয়ার জন্য গিয়েছিলেন। পরে গুলিস্তান গোলাপ শাহ মাজারের সামনে একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন। পরে পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে ঢাকার কেরানীগঞ্জ গদাবাগ এলাকায় সিএনজির ধাক্কায় লতিফুননেছা (৭৫) নামের এক বৃদ্ধা মারা গেছেন। এই ঘটনায় নিহতের নাতনী সোহানা (১০) আহত হয়েছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে ঘটনাটি দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় লতিফুননেছাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, পরে বিকাল সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের নাতি মো. রনি জানান, কেরানীগঞ্জের গদাবাগ এলাকায় গাড়ি থেকে নেমে রাস্তা পারাপারের সময় একটি সিএনজির ধাক্কায় লতিফুননেছা গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য দু’টি মরদেহ মর্গে রাখা হয়েছে।

গুলিস্তান সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর