Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের নতুন অ্যালামনাই কমিটি


২৩ ফেব্রুয়ারি ২০২০ ১৮:০০

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন এনজিও ব্যুরোর মহাপরিচালক কে এম আবদুস সালাম ও মহাসচিব নির্বাচিত হয়েছেন এনবিআরের কমিশনার অব কাস্টমস ও ভ্যাট ড. মইনুল খান।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ঢাকার ফর্টিস স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত পিকনিক ও এজিএমে ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া সহসভাপতি নির্বাচিত হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রফেসর মো. দেলোয়ার হোসেন, এইমস-এর প্রধান নির্বাহী ইয়াওয়ের সাইদ, ডিআইজি মঞ্জুর কাদের খান এবং কর কমিশনার আতিয়ান নাহার। সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, পুলিশ সুপার মো. মতিউর রহমান, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক অতিরিক্ত সচিব নীলিমা আক্তার এবং দফতর সম্পাদক নির্বাচিত হন ইউজিসির সিনিয়র সহকারী সচিব ড. মুহিবুল আহসান।

প্রফেসর রমজুল হকের নেতৃত্বে পাঁচ সদস্য বিশিষ্ট এজিএম সাবকমিটি ২০২০-২০২১ সালের জন্য নতুন ৪১ সদস্য বিশিষ্ট অ্যালামনাই কমিটির নাম ঘোষণা করলে তা সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদন লাভ করে।

এদিকে এজিএমে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী সভাপতি ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক এমডি কাজী মাজেদুর রহমান। সভায় সরকারের সিভিল, মিলিটারি ও ব্যবসাসহ বিভিন্ন পেশায় নিয়োজিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সভার কার্যক্রম শেষ হয়।

উল্লেখ, ড. মইনুল খান মহাসচিব হিসেবে পুননির্বাচিত হয়েছেন।

অ্যালামনাই অ্যাসোসিয়েশন আন্তর্জাতিক সম্পর্ক ঢা‌বি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর