Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিবিএল সিরামিকসের ৩য় প্রোডাকশন লাইন উদ্বোধন


২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৪০

ঢাকা: পণ্যের বৈচিত্রতা, মান ও গ্রাহকদের নিত্যনতুন ও আধুনিক পণ্য ব্যবহারের অভিজ্ঞতায় ঋদ্ধ করতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ডিবিএল সিরামিকসের ৩য় প্রোডাকশন লাইন। এর মাধ্যমে ডিবিএল সিরামিকস প্রতিদিন ৩৫ হাজার বর্গমিটার টাইলস বাংলাদেশের বাজারে সরবরাহের সক্ষমতা অর্জন করেছে।

সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত ডিবিএল সিরামিকসের বিজনেস কনফারেন্সে নতুন এই প্রোডাকশন লাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজিএমইএ’র প্রেসিডেন্ট ড. রুবানা হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ডিবিএল গ্রুপের চেয়ারমান আবদুল ওয়াহেদ, ডিবিএল গ্রুপের ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম এ কাদের, গণপূর্ত অধিদফতরের প্রধান স্থপতি এ এস এম আমিনুর রহমান, ডিবিএল সিরামিকস লিমিটেড এর ডিজএম-প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট মোহাম্মদ বায়েজিদ বাশার এবং হেড অব সেল্স এম আবু হাসিব রন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ডিবিএল সিরামিকস ও ৩য় প্রোডাকশন লাইন সম্পর্কে ধারনা ও ডিবিএল সিরামিকসের সেরা বিজনেস পার্টনারদের পারফরমেন্স অ্যাওয়ার্ড দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তারা চাহিদা মোতাবেক মানসম্মত পণ্য উৎপাদনের মাধ্যমে বিদেশি সিরামিক পণ্যের আমদানি নিরুৎসাহিত করে দেশের সিরামিক শিল্পের উন্নয়নে ডিবিএল সিরামিকসের অবদানের ভূয়সি প্রশংসা করেন।

আধুনিক পণ্য ডিবিএল ডিবিএল সিরামিকস

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর