Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মনীষাকে গলা টিপে মারেন তার মা: পুলিশ


২৪ ফেব্রুয়ারি ২০২০ ২০:৫৬

ঢাকা: রাজধানীর মতিঝিলে এক বাসায় ‘মানসিক ভারসাম্যহীন’ মায়ের হাতে তার চার বছরের মেয়ে খুন হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মতিঝিল থানার এসআই শেখ সাইফুল ইসলাম জানান, শিশুটি মনীষাকে তার মা গলা টিপে হত্যা করেন।

শিশুটিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া।

এসআই সাইফুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘শিশু মনীষাকে তার মা গলা টিপে হত্যা করেছেন বলে আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। ময়নাতদন্তের প্রতিবেদন এলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।’

শিশুটির বাবা সৈয়দ শফিকুর রহমান জানান, তাদের বাড়ি নড়াইল সদর ভোয়াখালি গ্রামে। থাকেন মতিঝিল কবি জসিম উদ্দিন রোডের একটি বাসায়। তার স্ত্রী কিছুটা মানসিক ভারসাম্যহীন।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, বিকেলে বাসায় ছিল মনীষা, তার মা ও নানী। হঠাৎ তার মা মনীষাকে ঘরের মধ্যে নিয়ে দরজা বন্ধ করে দেন। তখন শিশুটির নানী দরজা খোলার জন্য তার মেয়েকে অনুরোধ করেন। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় তিনি উপায় না পেয়ে শফিকুর রহমানকে ফোন দিয়ে বাসায় যেতে বলেন।

শিশুটির বাবা বাসায় আসার পর তার স্ত্রী দরজা খুলে দেয়। দরজা খোলা হলে তিনি দেখতে পান তার মেয়ে ঘরে খাটের ওপর অচেতন অবস্থায় পড়ে আছে।

পরে মনীষাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছির আরাফাত বলেন, ‘মায়ের হাতে শিশুটি খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বিষয়টির অধিকতর তদন্ত চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

ঢাকা মেডিকেল মতিঝিল মনীষা শিশু হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর