Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ হলো স্যামসাংয়ের ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন


২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৮:১৯

ঢাকা: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ৬ ফেব্রুয়ারি ‘স্টেপ টুওয়ার্ডস লাভ’ র্শীষক ক্যাম্পেইন চালু করে স্যামসাং বাংলাদেশ। ক্যাম্পেইনটি শেষ হয় এ মাসের ১৯ তারিখ। সম্প্রতি, এই ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে স্যামসাং এ তথ্য জানিয়েছে।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী যুগলদের আপলোড করা ছবির মধ্যে পাঁচ যুগলের গল্পকে পুরস্কৃত করা হয়। পুরস্কার পাওয়া বিজয়ীরা গিফট হ্যামপারের পাশাপাশি রাজধানীর গুলশান অ্যাভিনিউ-এর বিটিআই ল্যান্ডমার্কে অবস্থিত সিক্রেট রেসিপিতে স্পেশাল ভ্যালেন্টাইনস ডিনার উপভোগের সুযোগ পান। পুরস্কার বিজয়ী যুগলরা হলেন: দেবাংশু বিশ্বাস ও নিবেদিতা বিশ্বাস, দিনা মুনমুন ও রাশেদ, জিনাত আরা ও রাশেদ উদ্দীন, কাউসার আহমেদ ও নাদিয়া খান এবং ওয়ালিউর রহমান। ওয়ালিউর রহমানের স্ত্রী বগুড়া থাকায় তিনি একাই ডিনারে অংশ নেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিজিটাল অ্যাপ্লায়েন্স ক্যাটাগরির প্রোডাক্ট ম্যানেজার মো. শরীফুল ইসলাম, টিভি ক্যাটাগরির অ্যাসিসট্যান্ট ম্যানেজার মো. মাহবুবুল আকরাম এবং আইএমসি স্ট্র্যাটেজির অ্যাসিসটেন্ট ম্যানেজার তানহা মেহজাবীন। ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জে এম তসলিম কবীরও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে ফেয়ার ইলেক্ট্রনিকস লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এদের মধ্যে ছিলেন প্রতিষ্ঠানটির মার্কেটিং বিভাগের ডেপুটি ম্যানেজার রাজেশ শর্মা এবং পেপেরনি লিমিটেডের মার্কেটিং এক্সিকিউটিভ মাহবুব হাসান শাওন।

বিশ্ব ভালোবাসা দিবস স্যামম্যাং


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর