Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের তিনদিন পর ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার


২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৮:৩২

ঢাকা: নিখোঁজের তিনদিন পর রাজধানীর হাজারীবাগের ঝাউচর এলাকা থেকে শেখ বাদল মিয়া (৫২) নামে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার গলায় পাটের রশি দিয়ে দুটি ইট এবং কোমরে রশি বাধা ছিল।

মঙ্গবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সংবাদ পেয়ে হাজারীবাগ ঝাউচর নদীর পানি থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে সেটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মৃত বাদল মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কনকসাহা গ্রামের বাসিন্দা। সে স্ত্রী শাহনাজ বেগম ও তিন সন্তানকে নিয়ে রায়েরবাজার সুলতানগঞ্জ এলাকায় নিজের বাসায় থাকতেন। রায়েরবাজারে তার সোনালী ট্রেডার্স নামে চালের ব্যবসা আছে।

নিহতের ভাতিজা শেখ মনির হোসেন জানান, গত ২০ ফেব্রুয়ারি স্ত্রী-সন্তানদের নিয়ে গ্রামের বাড়িতে যায়। ২১ ফেব্রুয়ারি রায়েরবাজার থেকে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশে বের হয়। রাত সাড়ে সাতটার পর থেকে তার চাচার ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ২২ ফেব্রুয়ারি হাজারীবাগ থানায় একটি জিডি করা হয়।

মনির বলেন, ‘মঙ্গলবার সকালের দিকে সংবাদ পাই হাজারীবাগ ঝাউচার নদীতে চাচার মৃতদেহ পানিতে ভেসে উঠেছে। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ শনাক্ত করি। চাচা বাদল মিয়া খুবই নিরীহ প্রকৃতির ছিলেন। কারও সঙ্গে কোনো দ্বন্দ্ব ছিল না। তবে এটি একটি হত্যাকাণ্ড।’

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ২১ ফেব্রুয়ারি সন্ধ্যার পর থেকে বাদল মিয়া নিখোঁজ ছিল। ২২ তারিখে থানায় পরিবার একটি জিডি করেন। আজ বেলা সাড়ে ১১দিকে ঝাউচর নদীর পাড় থেকে বাদলের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় দেখা যায় গলায় পাটের রশি দিয়ে দুটি ইট বাঁধা ও কোমরে রশি রয়েছে।

বিজ্ঞাপন

এসআই আরও জানায়, ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে মৃতদেহটি গুমের জন্য গলায় ইট বেঁধে পানিতে ফেলে দেয়। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উদ্ধার নিখোঁজ ব্যবসায়ী মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর