Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে গণধর্ষণ মামলায় ৬ জনের যাবজ্জীবন


২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলায় একটি গণধর্ষণ মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার ভাটপিয়ারী গ্রামের মো. রাসেল (২২), সোহেল (২৩), রাজ্জাক (৪১), নাজমুল (২১), নুরু ওরফে নুর ইসলাম (২৩) ও মোমিন (৩১)। আসামীদের মধ্যে সোহেল ও আব্দুল মোমিন পলাতক রয়েছে।

সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাবলু এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার ১৮ বছর বয়সী এক তরুণীর সঙ্গে পাঁচিল গ্রামের রাসেলের সঙ্গে মোবাইল ফোনে প্রেম হয়। ২০১৬ সালের ২০ এপ্রিল রাতে ওই তরুণীকে বিয়ের কথা বলে যমুনা নদীর ভাটপিয়ার চরে আসতে বলেন রাসেল। কথা অনুযায়ী যমুনার চরে গেলে টেলিফোন করে অন্য আসামিদের ফোন করে ডেকে এনে ওই তরুণীকে গণধর্ষণ করে তারা। এতে নির্যাতিতা অজ্ঞান হয়ে পড়লে তাকে আখ ক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। ভোর ৪টার দিকে নির্যাতিতার জ্ঞান ফিরলে অসুস্থ অবস্থায় বাড়ী ফেরার পথে আরেক আসামি মোমিন তাকে একা পেয়ে রাস্তার পাশে নিয়ে আবারও ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ওই তরুণী ফোন করে তার ভগ্নিপতিকে বিষয়টি জানান। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নির্যাতিতার বড় ভাই বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার দুপুরে ৬ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

গণধর্ষণ ধর্ষকের যাবজ্জীবন যাবজ্জীবন সিরাজগঞ্জে গণধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর