Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহামায়া লেক ঘুরে এলো ‘স্পা ব্যালেন্সড-লাইফ’ প্রতিযোগিতার বিজয়ীরা


২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৪৩

বিশুদ্ধ খাবার পানির ব্র্যান্ড স্পা আয়োজিত ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প প্রতিযোগিতার বিজয়ীরা ঘুরে এলেন চট্টগ্রামের মীরসরাইয়ের মহামায়া লেক। প্রতিযোগিতার পুরস্কার হিসেবে এই সফরের আয়োজন করা হয়।

প্রতিযোগিতার ১৫ জন বিজয়ী ৩ দিন, ২ রাতের এই ভ্রমণের সুযোগ পান।

সফরে ছিল খৈয়াছড়া ঝর্ণা পরিদর্শন, মহামায়া হ্রদে কায়াকিং, ক্যাম্প ফায়ার, তাঁবুতে রাত কাটানো, মজার গেমসসহ নানান আয়োজন। সেইসঙ্গে প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগের বিষয়টি তো রয়েছেই।

প্রতিযোগিতার বিজয়ী নেওয়াজ চৌধুরী বলেন, ‘ছোট-বড় অসংখ্য পাহাড়ের মাঝখানে অবস্থিত মহামায়া লেকের অন্যতম আকর্ষণ পাহাড়ি ঝরনা। স্বচ্ছ জলাধারের চার পাশ সবুজ চাদরে মোড়া এই লেকটি, যা আমাদের মন মুগ্ধ করে তুলেছে। আমাদের এমন একটি সুন্দর জায়গায় ভ্রমণের সুযোগ করে দেওয়ায় স্পা কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।’

প্রতিযোগিতার আয়োজক আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর হেড অব মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, “কর্মব্যস্ত মানুষের মধ্যে ওয়ার্ক-লাইফ ব্যালেন্সের ধারণাকে উৎসাহিত ও উন্নীত করার জন্য আমরা ‘ব্যালেন্সড-লাইফ’গল্প প্রতিযোগিতা শুরু করি। এই গল্প প্রতিযোগিতার সেরা ১৫ জনকে নিয়ে আমরা চট্টগ্রামের মহামায়া লেক ঘুরে আসি।”

হেড অব মার্কেটিং আরও বলেন, মানুষের জীবনেও কর্মজীবন আগে না ব্যক্তিগত জীবন আগে এ নিয়ে রয়েছে সংশয়। আবার অনেকেই সারাজীবন কেবল চিন্তাই করেন, কীভাবে তিনি ওয়ার্ক-লাইফ ব্যালেন্স করে জীবনটাকে উপভোগ করবেন। যখন কাজে ব্যস্ত হয়ে যান তখন নিজেকে আর সময় দেয়া হয় না, আবার সময় অপচয় করার মতো সময়ও কিন্তু কম নেই। এই ভাবে চলছে মানুষের জীবন। কিন্তু জীবনের প্রতিটি ক্ষেত্রে ব্যস্ততার সাথে ব্যক্তিগত জীবনের মাঝে ওয়ার্ক-লাইফ ব্যালেন্সটা রক্ষা করা খুবই জরুরি। এ বিষয়ে সচেতনতা তৈরির জন্যই স্পা এই প্রতিযোগিতার আয়োজন করেছিল।

সারাবাংলা/এসএমএন

প্রতিযোগিতা ব্যালান্সড লাইফ স্পা পানি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর