Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবাকে পিটিয়ে হত্যা করলো ছেলে


২৮ ফেব্রুয়ারি ২০২০ ১৪:০৫

সাভার: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে গ্রাম্য চিকিৎসক জয়নাল আবেদিনকে (৪০) পিটিয়ে হত্যা করেছে ছেলে। এঘটনায় নিহতের ছেলে ও স্ত্রীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় নিজ বাড়িতে বাবা গ্রাম্য ডাক্তার জয়নাল আবেদিনকে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে লিমন মিয়া। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। এঘটনায় নিহতের ছেলে লিমন মিয়া ও স্ত্রী লায়লা খাতুনকে আটক করেছে পুলিশ।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য আব্দুল খালেক বলেন, ‘প্রায়ই বাবা ও ছেলের মধ্যে ঝগড়া লাগতো। এর জেরে ওই ঘাতক ছেলে তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। পুলিশ জানিয়েছে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমরা এ ঘটনায় দোষীর শাস্তি চাই।’

পিটিয়ে হত্যা বাবাকে হত্যা সাভার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর