Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবার চোখ উপড়ে নিয়েছে দুর্বৃত্ত, বিচারের দাবিতে পথে ২ শিশুকন্যা


২৮ ফেব্রুয়ারি ২০২০ ১৪:২৬

বাগেরহাট: জেলার মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদের সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানার চোখ উপড়ে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার শেখপাড়া বাজার এলকায় এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এসময় রানার দুই শিশুকন্যাও উপস্থিত ছিলো।

‘রানার পরিবার ও এলাকাবাসী’র ব্যানারে আয়োজিত এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারীরা রানার ওপর বর্বর হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। মিছিল ও প্রতিবাদ সভায় নেতৃত্ব দেন রানার বড়ভাই মো. ফারুক হাওলাদার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগম প্রমুখ। তারা এ হামলার জন্য বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন ও তার সহযোগীদের দায়ী করেছেন।


বিক্ষোভ মিছিলে অংশ নিয়ে রানার দুই শিশুকন্যা শাহারা আক্তার (৮) ও তামান্না আক্তার (৬) বাবার ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে।

বাগেরহাটে ইউপি সদস্যের দু’চোখ উপড়ে নিয়েছে দুর্বৃত্তরা

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি সোমবার দিবাগত রাতে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে রানার ওপর হামলা চালিয়ে হাত-পা ভেঙে ধারালো অস্ত্র দিয়ে একটি চোখ উপড়ে ফেলে। অপর চোখটিও ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় রানার বড় ভাই ফারুক হাওলাদার বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেছেন। রানা এখন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

চোখ উপড়ে ফেলা যুবলীগ নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর