Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতায় সৃজিত-মিথিলার বিবাহত্তোর সংবর্ধনা


১ মার্চ ২০২০ ০০:৫২

গত বছরের ডিসেম্বরে ঘর বাঁধেন বাংলাদেশের অভিনয়শিল্পী-মডেল রাফিয়াত রশিদ মিথিলা ও ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। এরপর ঘটা করে সুইজারল্যান্ড থেকে মধুচন্দ্রিমাও সেরে এসেছেন ‍দুজন। তবে তাদের বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হয়নি।

এবার এই দম্পতি এই আনুষ্ঠানিকতাও সারলেন কলকাতায়। শনিবার (২৯ ফেব্রুয়ারি) লিপ ইয়ার বা অধিবর্ষের  বিশেষ এ দিনে সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে যেন বসেছিল চাঁদের হাট।

তাদের রিসেপশনের অনুষ্ঠানে এসেছেন, ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি, অভিনেতা অনির্বাণ, ইন্দ্রনীল, টালিউডের পরিচালক রাজ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তী, মাধবী মুখোপাধ্যায়, অভিনেতা মিমি, জয় ও সোমলতাসহ অন্যান্যরা।

ভূরিভোজে ছিল পোলাও, ডাল মাখানি, পনির মাখানি, চিংড়ি মালাইকারি, মাংসসহ নানা আয়োজন। সঙ্গে মিষ্টি দই, নলেন গুড়ের কাঁচাগোল্লা।

এদিন সৃজিত-মিথিলার পোশাকের দেখভাল করেছেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। মিথিলার পরনে ছিল লাল রঙের শাড়ি। আর তার সঙ্গে মানানসই করে সৃজিত পরেছেন আচকান আর ধুতি। অতিথিদের সঙ্গে অনুষ্ঠানে সেলফি তোলা ব্যস্ত সময় কাটাতে দেখা গেছে এই দম্পতিকে। খবর আনন্দবাজারের।

বিবাহত্তোর সংবর্ধনা মিথিলা সৃজিত

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর