Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মার্চেই বাজারে আসছে রিয়েলমির দুই স্মার্টফোন


৫ মার্চ ২০২০ ০১:০১

ঢাকা: বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের বাজারেও এরইমধ্যে যাত্রা শুরু করেছে মোবাইল ব্র্যান্ড রিয়েলমি। এবার আনুষ্ঠানিকভাবে নতুন দু’টি স্মার্টফোন বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে তারা। ‘রিয়েলমি ৫আই’ এবং ‘রিয়েলমি সি২’ চলতি মাসেই বাজারে আসছে বলে বুধবার (৪ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

নতুন প্রজন্মের তরুণদের প্রতিদিনকার চাহিদার কথা বিবেচনা করে ‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ হিসেবে জনপ্রিয়তা পাওয়া স্মার্টফোন রিয়েলমি ৫আই নিয়ে আসছে কোম্পানিটি। বিশ্বজুড়ে ইতোমধ্যেই রিয়েলমি ৫ সিরিজের ৫৫ লাখ ব্যবহারকারী রয়েছেন। এ সিরিজের নতুন মডেল ৫আই-এর ক্যামেরা, ব্যাটারি, পারফরমেন্স এবং ডিজাইনসহ প্রতিটি ক্ষেত্রেই এনেছে আরো উন্নত ইউজার এক্সপেরিয়েন্স।

সারাদিনের ব্যবহার ও ৩০ দিনের স্ট্যান্ডবাই সুবিধার জন্য সংযোজন করা হয়েছে বিশাল ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। পাশাপাশি, শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ দিবে চমৎকার পারফরমেন্স। অনন্য ইমেজিং দক্ষতাসম্পন্ন কোয়াড ক্যামেরা দিয়ে তোলা যাবে চমৎকার সব ছবি। অনবদ্য ‘সানরাইজ ডিজাইনের’ একদমই হালকা ফোনটি পাওয়া যাবে অ্যাকুয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন রঙে। ফোনটির পেছনের ক্রিস্টাল ডিজাইনটি তৈরি করা হয়েছে জার্মানির ফাইভ অ্যাক্সিস রেডিয়াম কার্ভিং প্রযুক্তিতে।

দেশে ‘রিয়েলমি’ মোবাইল ব্র্যান্ডের যাত্রা শুরু

এ ফোনটির পাশাপাশি রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে আসছে চোখ ধাঁধানো ডিজাইনের একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন রিয়েলমি সি২। বিশ্বব্যাপী ক্রেতাদের অন্যতম পছন্দের এই ফোনটিও বাংলাদেশে আনছে রিয়েলমি। ডিউড্রপ ও ডায়মন্ড-কাট ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে। এন্ট্রি লেভেল এই স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও পি২২ চিপসেট, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন ঝি বলেন, ‘টেক-ট্রেন্ডসেটার হিসেবে রিয়েলমি সব ধরনের গ্রাহকদের কথা মাথায় রেখে জন্য প্রযুক্তিগত উৎকর্ষতা নিয়ে আসছে। বাংলাদেশের স্মার্টফোনের বাজারে আনুষ্ঠানিকভাবে প্রবেশ করতে পেরে আমরা খুবই আনন্দিত।’

যাত্রা শুরু রিয়েলমি স্মার্টফোন


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর