Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্ন ইউনিটে রত্মার মৃত্যু, সাবেক স্বামীসহ আসামি ৪


৫ মার্চ ২০২০ ১৮:১৭

সাতক্ষীরা: দীর্ঘ ১৩ দিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে মৃত্যুর সঙ্গে লড়াই করে হেরে গেলেন সাতক্ষীরার গৃহবধূ ফারহানা আক্তার রত্না। অভিযোগ রয়েছে সাবেক স্বামী মিজানুর রহমান রত্নার গায়ে আগুন দেন। এ ঘটনায় রত্নার বাবা রোকন সরদার বাদী হয়ে মিজানুরসহ ৪ জনের নামে তালা থানায় মামলা দায়ের করেছেন।

বুধবার (৪ মার্চ) বিকেলে ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রত্না মারা যায়। বৃহস্পতিবার সকালে তার মরদেহ তালা উপজেলার মোবারকপুর গ্রামে পৌঁছায়।

বিজ্ঞাপন

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

রত্নার বাবা রোকন সরদার জানান, ২০০৯ সালে খুলনার ভরতভায়না গ্রামের মিজানুর রহমানের সঙ্গে বিয়ে হয় তার মেয়ের। স্বামীর সঙ্গে যৌতুক নিয়ে বিরোধ হলে তাদের তালাক হয়। গত চার মাস আগে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মৃত আব্দুস সাত্তারের ছেলে হাসিবুর রহমানের সঙ্গে রত্নার আবার বিয়ে হয়। বিয়ের পর থেকে তালার মোবারকপুর গ্রামে অসীম সাধুর বাড়িতে ভাড়া থাকতেন তারা। গত ২১ ফেব্রুয়ারি রাতে জামাই হাসিবুর দোকানে মশার কয়েল আনতে গেলে আগে থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাদের ঘরে পেট্রোল জ্বালিয়ে পালিয়ে যায়। এতে রত্নার সারা শরীর পুড়ে যায়।

তাকে উদ্ধার করে তালা হাসপাতাল থেকে প্রথমে খুলনা ও পরে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সে মারা যায়। তার মরদেহ বাবার বাড়ি পাইকগাছার মালোত গ্রামে নিয়ে দাফন করা হয়েছে।

গায়ে আগুন গৃহবধূ বার্ন ইউনিট

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর