Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁওয়ে বালির নিচ থেকে কিশোরের মরদেহ উদ্ধার


৬ মার্চ ২০২০ ০৩:০১

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের শেখের জায়গারে একটি খালি প্লট থেকে বালু চাপা দেওয়া অবস্থায় আলাল সিকদার (১৩) নামে এক কিশোরের মরদহে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে খিলগাঁও থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর গ্রামের মো. মানিক সিকদারের ছেলে আলাল। পরিবারের সাথে পশ্চিম নন্দিপাড়া ত্রিমহোনী এলাকায় একটি বাড়িতে থাকতো। সে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতো।

এসআই আরও জানান, গত পরশুদিন সকালে রিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয় আলাল। এরপর তার পরিবার বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করে না পেয়ে গতকাল বুধবার পরিবার খিলগাঁও থানায় একটি সাধারাণ ডায়েরি (জিডি) করে। এরপর আজ বেলা ১২টার দিকে শেখের জায়গা খালি প্লট থেকে বালি চাপা দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, অটোরিকশাটি নন্দিপাড়া থেকে পাওয়া গেলোও ব্যাটারি পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা হচ্ছে, রিকশার ব্যাটারি নিতেই তাকে হত্যা করে পর বালি চাপা দেওয়া হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কিশোরের লাশ খিলগাঁও বালু চাপা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর