Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর মৃত্যু


৬ মার্চ ২০২০ ২২:৫৮

ঢাকা: রাজধানীর বনানীতে সেতু ভবনের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ফয়সাল আহমেদ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ফয়সাল ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সান্ধ্যকালীন কোর্সের আওতায় এমবিএ শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার (৬ মার্চ) রাত পৌনে ৮টার দিকে ফয়সালের মোটরসাইকেলকে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস। এসময় ফয়সালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

বনানী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বনানী সেতু ভবনের সামনে থেকে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল থেকে ধাক্কা দিলে ছিটকে পরে যায় ফয়সাল। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফয়সালের বন্ধুদের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে এসআই কাইয়ুম আরও জানান, ফয়সাল বাংলাদেশ বিশ্ববিদ্যালয় তড়িৎকৌশলে (ইইই) স্নাতক ডিগ্রি অর্জন করেন। পরে তিনি ঢাবিতে এমবিএ সান্ধ্যকালীন কোর্সে ভর্তি হয়েছিলেন। মিরপুর পীরেরবাগ এলাকায় থাকতেন তিনি। তার বাবা আবুল হোসেন। গ্রামের বাড়ি পিরোজপুর জেলার কাউখালী উপজেলায়।

মোটরসাইকেলে বাসের ধাক্কা শিক্ষার্থীর মৃত্যু সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর