Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেটার মিরাজের বাসায় চুরির ঘটনায় ১ জন গ্রেফতার


৭ মার্চ ২০২০ ১৩:২৯

ঢাকা: ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের রাজধানীর মিরপুর এলাকার বিজয় রাকিন সিটির বাসায় চুরির ঘটনায় সোহেল রানা (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে কাফরুল থানা পুলিশ। গ্রেফতার সোহেল রানা রাকিন সিটিতে ফায়ার এসিস্ট্যান্ট হিসেবে কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৪ মার্চ) তাকে গ্রেফতার করা হয়। তবে শনিবার (৭ মার্চ) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা কাফরুল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইমদাদুল হক তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেন। এর আগে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়নি।

এসআই ইমদাদুল হক বলেন, বুধবার বিকেল সাড়ে পাঁচটায় বিজয় রাকিন সিটিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় গ্রেফতার সোহেল রানার পল্লবীর বাসা থেকে চোরাই প্রায় ১৩ ভরি সোনা, ১২ আনা ডায়মন্ড ও ১৬ ভরি ইমিটেশনের গহনা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতার সোহেল রানা রাকিন সিটিতে ফায়ার এসিস্ট্যান্ট হিসেবে কাজ করতেন। গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে আদালতে পাঠালে সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে। পরে আদালত তাকে কারাগারে পাঠায়। তার অন্যান্য সহযোগীদের গ্রেফতার ও বাকি চোরাই মালামাল উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

এর আগে, গত ২০ ফেব্রুয়ারি ক্রিকেট খেলায় অংশ নিতে পরিবারের সদস্যদের নিয়ে বাসা থেকে হোটেলে যান মিরাজ। এরপর খেলা শেষে বাসায় ফিরে দেখেন ঘরের তালা ভাঙা। ভেতরে সব তছনছ। সেই সঙ্গে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরি হয়েছে। পরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

মিরাজের বাসায় চুরি, খোয়া গেছে টাকা-অলংকার

ক্রিকেটার মিরাজের বাসায় চুরি টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর