Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কামরাঙ্গীরচরে বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ


৭ মার্চ ২০২০ ১৫:০১

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে ৭ বছরের এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৬ মার্চ) রাত ৯টা থেকে রাত দেড়টার মধ্যে এই ঘটনা ঘটে।

শিশুটির ফুপু জানান, তারা কামরাঙ্গীরচরে থাকেন। শিশুটি তার মা-বাবা ছাড়া কোনো কথাই বলতে পারেনা। সন্ধ্যায় তার মা তাকে ঘরের ভিতর খাটে বসিয়ে রেখে কাজ করছিলো। তখন সবার অগোচরে বাসা থেকে বেরিয়ে যায় সে। মাঝেমাঝেই সে এরকম একাই বাইরে বেরিয়ে যেতো। এরপর তাকে এলাকার বিভিন্ন স্থানে খোঁজা হয়।  রাত দেড়টার দিকে বাড়ি থেকে কিছু দূরে রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায় তাকে।

বিজ্ঞাপন

তিনি জানান, এ সময় শিশুটির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। পরে তাকে রাত ৩টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে কেউ ধর্ষণ করে ফেলে রেখেছে বলে পরিবারের ধারণা।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, শিশুটিকে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হাসপাতালের ওয়ার্ডে শিশুটির চিকিৎসা চলছে।

কামরাঙ্গীরচর থানার (ওসি তদন্ত) মোস্তফা আনোয়ার জানান, শিশুর মা লালবাগ এলাকায় রাস্তায় পিঠা বিক্রি করেন। গত রাত হঠাৎ শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। পরে মাঝরাতে বাসার সামনের রাস্তায় শিশুটিকে পাওয়া গেলও তার শরীর থেকে তখন রক্ত ঝরছিল। পরে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও জানান, আসামী ধরতে পুলিশ কাজ করছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

টপ নিউজ ধর্ষণ শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর