Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নগদ’-এর মাধ্যমে পুরস্কারের টাকা পেলেন বিজয়ীরা


৭ মার্চ ২০২০ ১৭:৫৫

ঢাকা: বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২০-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কারের টাকা দেওয়া হয়েছে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’-এর মাধ্যমে।

শনিবার (৭ মার্চ) রাজধানীর হাতিরঝিলের এম্ফিথিয়েটারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যারাথন ও সাইক্লিংয়ের সমাপনী অনুষ্ঠানের মঞ্চেই মোবাইল ফোনের মাধ্যমে বিজয়ীদের অ্যাকাউন্টে পুরস্কারের টাকা পাঠান অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, ‘দেশের তরুণ সমাজ খেলাধুলার সাথে সম্পৃক্ত হোক। খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজ একটি সাজানো জীবন-যাপন করতে পারবে। আর এর মাধ্যমে তারা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে।’

বক্তব্য শেষে অর্থমন্ত্রী সরকারি সেবা ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’-এর একটি বিশেষ ফিচার ‘সেন্ড মানি টু এনি ফোন’ সেবাটি ব্যবহার করেন। তিনি তাৎক্ষণিকভাবে অনুষ্ঠান মঞ্চ থেকে চারজন স্বর্ণপদক জয়ী অ্যাথলেটকে পাঁচ হাজার টাকা করে পুরস্কার ‘নগদ’-এর মাধ্যমে পাঠিয়ে দেন।

‘সেন্ড মানি টু এনি ফোন’, এই ফিচারের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট না থাকলেও টাকা পেতে পারেন একজন মোবাইল ফোন ব্যবহারকারী। ফিচারটি সম্পর্কে নিজের মুগ্ধতার কথা প্রকাশ করেন আ হ ম মোস্তফা কামাল। তিনি নগদ’কে আরও সামনে এগিয়ে যাওয়ার জন্য তাঁর পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।

‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী সামনে রেখে এই স্লোগান নিয়ে আয়োজন করা হয়েছে মাসব্যাপী বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ।

বিজ্ঞাপন

আজকের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ ছাড়া চ্যাম্পিয়নশিপের উপদেষ্টা কমিটির আহ্বায়ক সংসদ সদস্য নাহিম রাজ্জাক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মুহাম্মদ আবদুল্লাহ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ডাক বিভাগের নতুন সেবা নগদ নগদ বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর