Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে তিন বাহনের সংঘর্ষে ৬ যাত্রীর মৃত্যু


৯ মার্চ ২০২০ ১৪:২৭

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে ছয়জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন।

সোমবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫) এবং জাকির মাস্টার (৪০)।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, সোমবার সকালে সখিপুর দিক থেকে হাঁটুভাঙার দিকে ছেড়ে আসা মাটিভর্তি একটি ড্রাম ট্রাক তার সামনে থাকা যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে চেষ্টা করে। সেটি না পেরে এক পর্যায়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এরপর উল্টোদিক থেকে আসা একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়।

এসময় অটোরিকশটাটি উল্টে এর যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলেই মারা যান। আরেক যাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশার যাত্রী হাফিজ উদ্দিন ও তার মেয়ে রেনু আক্তারও মারা যান।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রামট্রাকটির চালক সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে না পেরে চাপা দেয়। এরপর তার প্রাইভেটকারটিকে সামনে থেকে ধাক্কা দেয়।

ওসি জানান, ড্রামট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

তিন বাহনের সংঘর্ষ মির্জাপুরে সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর