Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলির শব্দ শুনে পুলিশ গেল ঘটনাস্থলে, মিললো ‘চাঁদাবাজে’র লাশ


১০ মার্চ ২০২০ ১১:১৫

বগুড়া: দু’দল সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে ১৫টি মামলার আসামি কবির হোসেন ওরফে মিনকো নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাদের দাবি, গুলির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা ‘চাঁদাবাজ’ মিনকোকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ানশ্যুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। সোমবার (৯ মার্চ) গভীর রাতে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (১০ মার্চ) সকালে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ‘সোমবার রাত দেড়টার দিকে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনে আমিসহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে যাই। সেখানে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দ্রুত শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

জরুরি বিভাগে উপস্থিত লোকজন ওই ব্যক্তিতে কলোনি এলাকার মিনকো হিসেবে শনাক্ত করে। সে চকফরিদ এলাকার মো. আজিজুল হকের ছেলে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, রেকর্ড পর্যালোচনা করে মিনকোর নামে ১৫টির বেশি মামলা পাওয়া গেছে। জোড়াখুন, খুন, চাঁদাবাজি, অস্ত্র এবং মারাত্মক জখমের অভিযোগে এ মামলাগুলো রেকর্ড হয়েছিল বলে পুলিশের নথিসূত্রে জানা যায়। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশকিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬টি জিডি এন্ট্রি হয়েছিল বলে জানা যায়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আসামি বগুড়া বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর