Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নানা আয়োজনে পপ অফ কালারের ‘সেলিব্রেটিং ইক্যুয়ালিটি’


১০ মার্চ ২০২০ ২১:৪৮

ঢাকা: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ফেসবুকভিত্তিক গ্রুপ ‘পপ অফ কালার’ রোববার (৮ মার্চ) আয়োজন করেছিল দারুণ এক মিলনমেলার। রাজধানীর সিক্স সিজন হোটেল ও পপ অফ কালার একযোগে আয়োজন করে এই ‘সেলিব্রেটিং ইক্যুয়ালিটি’ শীর্ষক অনুষ্ঠান।

২৭ হাজার নারীর সমন্বয়ে গঠিত জনপ্রিয় এই কমিউনিটির সদস্যদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজের নানা ক্ষেত্রে সফল ও সম্মানজনক অবস্থানে আছেন এমন কয়েকজন নারী।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ওম্যান চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির সঙ্গীতা খান, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার মাহমুদা আফরোজ লাকী, টিনা জাবিন, পুনম প্রিয়াম, রুমানা আহমেদসহ নিজ নিজ ক্ষেত্রে বিখ্যাত নারীরা। তারা নিজেদের জীবনের গল্প যেমন শোনান তেমনি বিভিন্ন সমস্যা সমাধানেও দিক নির্দেশনা দেন।

ম্যারিকো, নেসলে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, ইগলু, এসিআই লিমিটেড, বিডি বাজেট বিউটি, দ্য সুইটসিন কফিস, আজেলা বাই নিধা চৌধুরী ও আনোখি ফ্যাশন ওয়্যারের সৌজন্যে শেষ হয় চমৎকার এই আয়োজন। পুরো ভেন্যুর সাজসজ্জার দায়িত্বে ছিল এলিগেন্ট ইভেন্ট সলিউশনস, ফটোগ্রাফি পার্টনার ছিল ড্রিমওয়েভার।

অনুষ্ঠানের জন্য যারা রেজিস্ট্রেশন করেছিলেন তাদের সবার জন্য খাবারের পাশাপাশি ছিল আকর্ষণীয় গিফট হ্যাম্পার। ছিল র‍্যাফেল ড্র ও গেমসের আয়োজন।

অনুষ্ঠানে অংশ নিয়ে নিজেদের উচ্ছ্বাসের কথা জানান পপ অফ কালারের সদস্যরা। গ্রুপটির প্রতি ভালোলাগার কথা যেমন বলেন তেমনি একসঙ্গে বিশিষ্ট নারীদের বক্তব্য শোনার ও তাদের সঙ্গে কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদও জানান তারা।

পপ অব কালার সেলিব্রেটিং ইক্যুয়ালিটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর