Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে কয়েক ঘণ্টার ব্যবধানে ২ মৃতদেহ উদ্ধার


১১ মার্চ ২০২০ ২০:৫১

জয়পুরহাট: জয়পুরহাটে কয়েক ঘণ্টার ব্যবধানে দুই তরুণ-তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে ইনজামামুল হক ইমরান শহরের একটি মাদকাসক্ত চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা নিয়েছিলেন।

মঙ্গলবার (১০ মার্চ) রাতে ও বুধবার (১১ মার্চ) সকালে মৃতদেহদুটি উদ্ধার করা হয়।

নিহত তাসনুবা নাবিলা চৌধুরী নীর জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের দিবা শাখার দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল। নাবিলার বাবা আব্দুস সামাদ চৌধুরী বগুড়ায় রেশম বোর্ডের একজন পদস্থ কর্মকর্তা। মা মাহমুদা বেগম জয়পুরহাট মোসলিম নগর এলাকার মহিলা কলেজ এর পরিদর্শক। তাদের গ্রামের বাড়ি আক্কেলপুর উপজেলার চকবিলা গ্রামে।

মঙ্গলবার রাত ৯টার দিকে জয়পুরহাট থানা পুলিশ আরাফাত নগরের একটি বাসা থেকে নাবিলার মৃতদেহ উদ্ধার করে। পরিবারের সদস্যদের দাবি, নাবিলা আত্মহত্যা করেছে।

এছাড়া বুধবার সকাল ৮টায় জয়পুরহাট শহরের ট্রাক টার্মিনাল এলাকার চেতনা মাদকাসক্ত চিকিৎসা কেন্দ্র’র একটি কক্ষ থেকে ইনজামামুল হক ইমরানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ইমরান জয়পুরহাট শহীদ জিয়া কলেজে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল। সে জয়পুরহাট পৌরসভার মাদারগঞ্জ মহল্লার কলা ব্যবসায়ী ফরিদ উদ্দিনের ছোট ছেলে।

মাদক নিরাময় কেন্দ্রটির কর্তৃপক্ষ জানিয়েছে, ইমরান ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।

পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠিয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন বলেন, কয়েক ঘণ্টার ব্যবধানে দুজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। দুই ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।

জয়পুরহাটে দুই মৃতদেহ উদ্ধার মৃতদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর