Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৯৯৯-এ কল, মোংলায় ১২ রোহিঙ্গা আটক


১২ মার্চ ২০২০ ১৪:১৪

ঢাকা: ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে এক ব্যক্তির ফোন কল পেয়ে বাগেরহাটের মোংলা থানার দিগরাজ বাজার থেকে ১২ জন রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ মার্চ) রাত পৌনে আটটার দিকে দিগরাজ বাজার থেকে ওই রোহিঙ্গাদের আটক করে মোংলা থানা পুলিশ।

বাংলাদেশ পুলিশ পরিচালিত ৯৯৯ সূত্রে জানা যায়, মোংলার এক ব্যক্তি বাজারের মসজিদ থেকে নামাজ পড়ে বের হয়ে দেখেন কিছু শিশু, মহিলা ও পুরুষ মসজিদের বাইরে মুসল্লিদের কাছে অর্থ সাহায্য চাচ্ছে। তারা নিজেদের গরীব, অসহায় ও ক্ষুধার্ত বলে মুসল্লিদের সহানুভূতি আদায়ের চেষ্টা করছিল। কিন্তু তাদের কথাবার্তা ও চেহারা দেখে কলারের সন্দেহ হলে তিনি ৯৯৯-এ ফোন করেন।

৯৯৯ সূত্র আরও জানায়, জাতীয় জরুরি সেবা থেকে তাৎক্ষণিক মোংলা থানার ডিউটি অফিসারের সঙ্গে কলারের কথা বলিয়ে দেন। খবর পেয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুর ফোর্সসহ ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে তিনি নয়টি শিশু, দুজন মহিলা ও একজন পুরুষসহ মোট ১২ জনকে দেখতে পান। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

তবে এই ১২ রোহিঙ্গা কীভাবে, কোথা থেকে মোংলা পৌঁছল সে বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। এছাড়া তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও প্রক্রিয়াধীন রয়েছে।

৯৯৯ আটক কল টপ নিউজ মোংলা রোহিঙ্গা


বিজ্ঞাপন
সর্বশেষ

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর