Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চসিক নির্বাচন: ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারি


১২ মার্চ ২০২০ ১৪:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর রামপুর ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থী আব্দুর সবুর লিটন এবং এস এম এরশাদউল্লাহ’র সমর্থকদের মধ্যে মারামারিতে কমপক্ষে চারজন আহত হয়েছেন। লিটন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বর্তমান কাউন্সিলর এরশাদউল্লাহ এবার আওয়ামী লীগের সমর্থন না পেয়ে বিদ্রোহী হিসেবে নির্বাচন করছেন।

বুধবার (১১ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে নগরীর হালিশহর থানার ২৫ নম্বর রামপুর ওয়ার্ডের ঈদগাঁ বড় পুকুর পাড় এলাকায় মারামারির এ ঘটনা ঘটেছে।

এতে আহতরা হলেন- লিটনের সমর্থক ফারুক(২২) ও মুরাদ(২০) এবং এরশাদউল্লাহ’র সমর্থক সাইফুল (২৮) ও সোবহান(২৭)।

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল হক সারাবাংলাকে বলেন, ‘পোস্টার লাগানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকেদের মধ্যে মারামারি হয়েছে। এ সময় চারজন আহত হয়েছে বলে আমরা শুনেছি। রাতেই ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

স্থানীয়রা জানান, ঈদগাঁ বড়পুকুর পাড় এলাকায় পোস্টার লাগানো নিয়ে প্রথমে লিটন ও এরশাদউল্লাহ’র সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও পরে মারামারি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। সেখান থেকে তিনজনকে ধরে থানায় নিয়ে যাওয়া হয়। পরে লিটনের সমর্থকরা এরশাদউল্লাহ’র নির্বাচনি ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর করে ও পোস্টার ছিঁড়ে ফেলে।

পুলিশ জানিয়েছে, আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো সময় আবারও সংঘাতের আশঙ্কায় ওই এলাকায় টহল জোরদার করা হয়েছে।

আব্দুস সবুর লিটন প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত। আর এরশাদউল্লাহ চট্টগ্রাম-১০ (হালিশহর, ডবলমুরিং) আসনের সংসদ সদস্য আফছারুল আমিনের অনুসারী হিসেবে পরিচিত হয়ে ২০১৫ সালে প্রথমবার কাউন্সিলর নির্বাচিত হন।

আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থী চসিক নির্বাচন মারামারি


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর