Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জলে ধুয়ে গেল সব আগ্রহ


১২ মার্চ ২০২০ ২০:৪৯

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটা নিয়ে অনেকের মধ্যেই বাড়তি আগ্রহ কাজ করছিল। বিশ্বের বিভিন্ন দেশের মতো ভারতীয় ক্রীড়াঙ্গণেও প্রবল প্রভাব ফেলেছে করোনাভাইরাস। আইপিএল স্থগিতের আলোচনা চলছে। দেশটিতে সব ধরনের ক্রীড়া ইভেন্টে দর্শক নিষিদ্ধ করা হয়েছে। ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ওয়ানডেতেও দর্শকদের মাঠে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে, করোনাভাইরাসের কারণে বলে মুখের লালা লাগানোর বিষয়েও ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের পক্ষ থেকে নিরুতসাহিত করা হয়েছে। সব মিলিয়ে বাড়তি আগ্রহ ছিল ম্যাচটা নিয়ে। কিন্তু বেরসিক বৃষ্টি সব আগ্রহ ধুয়ে সাফ করে দিল। বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ম্যাচটি।

বিজ্ঞাপন

আবহাওয়া অধিদফতর আগে থেকেই ম্যাচ অনুষ্ঠিত হওয়া নিয়ে শঙ্কার কথা জানিয়ে রেখেছিল। শঙ্কা সত্যি হলো আজ। ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচটা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে।

ধর্মশালায়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর হালকা ঝড় হচ্ছিল আগে থেকেই। আজ ম্যাচের দিন বৃষ্টি থামেনি। কয়েক দফা মাঠ পরিদর্শন করে ম্যাচ পরিত্যক্তের সিদ্ধান্ত নেন আম্পায়াররা।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পরের দুই ম্যাচ মাঠে গড়ানোর কথা ১৫ ও ১৮ মার্চ। দ্বিতীয় ওয়ানডেটি অনুষ্ঠিত হওয়ার কথা লাক্ষৌতে। তৃতীয়টি কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেনে।

ক্রিকেট ধুয়ে বৃষ্টি সব

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর