Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিংবদন্তিদের ম্যাচও হবে দর্শকহীন


১২ মার্চ ২০২০ ২৩:১০

বিশ্বজুড়ে সড়ক নিরাপত্তায় সচেতনতা বাড়াতে ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২০’ নামের একটা ক্রিকেট সিরিজ খেলছেন শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, মুত্তিয়া মুরালিধরনের মতো কিংবদন্তি ক্রিকেটাররা। করোনাভাইরাসের প্রভাব পড়ল এই সিরিজেও। ভারতের অন্য ইভেন্টগুলোর মতো শচীন, লারাদের ম্যাচেও মাঠে দর্শক ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেইসঙ্গে টুর্নামেন্টের সুচিতেও পরিবর্তন আনা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ মার্চ) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে আয়োজকরা।

ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘দেশের চলমান স্বাস্থ্যঝুঁকির জরুরি অবস্থার কারণে সিরিজের বাকি ম্যাচগুলোতে মাঠে দর্শক প্রবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সুচিতেও আনা হবে পরিবর্তন।’

মুম্বাই ও পুনেতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিরিজের ম্যাচগুলো। কিন্তু করোনা আতঙ্কের কারণে পুনের এমসিএ স্টেডিয়ামের সবগুলো ম্যাচই সরিয়ে নেওয়া হয়েছে। সেফটি ওয়ার্ল্ড সিরিজ শুরু হয়েছে গত ৭ মার্চ। পূর্বের সূচি অনুযায়ী শেষ হওয়ার কথা ছিল ২২ মার্চে।

সিরিজে অংশ নিচ্ছে মোট পাঁচটি দল। দলগুলো হলো- ভারত লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস ও শ্রীলঙ্কা লিজেন্ডস। ভারত লিজেন্ডসকে নেতৃত্ব দিচ্ছেন শচীন টেন্ডুলকার। শচীনের দলে বীরেন্দ্রন শেবাগ, যুবরাজ সিং, জহির খান, মোহাম্মদ কাইফের মতো ক্রিকেটাররা খেলছেন।

শ্রীলঙ্কা লিজেন্ডসকে নেতৃত্ব দিচ্ছেন তিলকরত্নে দিলশান। দিলশান, মুরালির সঙ্গে শ্রীলঙ্কা লিজেন্ডসের হয়ে খেলছেন চামিন্দা ভাস, মারভান আতাপাত্তু, রঙ্গণা হেরাথের মতো কিংবদন্তিরা।

এছাড়া, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসকে ব্রায়ান লারা, অস্ট্রেলিয়া লিজেন্ডসকে ব্র্রেট লি ও দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসকে নেতৃত্ব দিচ্ছেন জন্টি রোডস।

বিশ্বজুড়ে ব্রায়ান শচীন টেন্ডুলকার সড়ক নিরাপত্তায়

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর