Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত


১৩ মার্চ ২০২০ ১২:০১

কুমিল্লা: কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে খোকন নামের এক ‘ডাকাত’ নিহতের ঘটনা ঘটেছে। এসময় পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন। শুক্রবার (১৩ মার্চ) ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়ঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত খোকন বরগুনা সদর উপজেলার ফুলতলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। পুলিশের দাবি- নিহত খোকন একজন ডাকাত এবং কুমিল্লা জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন হত্যাকাণ্ডের অন্যতম আসামী।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে একটি দেশি পাইপগানসহ অন্যান্য দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

কুমিল্লা জেলা ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস জানান, মহাসড়কের ছয়ঘরিয়ায় ঢাকাগামী রোডের পাশে সশস্ত্র ডাকাতদল ডাকাতির জন্য জড়ো হয়েছে এমন খবরে অভিযানে যায় ডিবি ও চান্দিনা থানা পুলিশ । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে পুলিশ। এতে পুলিশের দুই কনস্টেবল এবং ডাকাতদলের এক সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে ঘটনাস্থল থেকে আহত পুলিশ সদস্য এবং আহত খোকনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন- কনস্টেবল মোল্লা আব্দুস সবুর ও সুমন।

কুমিল্লা বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর