Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আতঙ্ক: ম্যাচ অর্ধেক রেখে দেশের পথে রুট-বাটলাররা


১৩ মার্চ ২০২০ ১৯:২৩

করোনাভাইরাসে স্থবির হয়ে পড়েছে ক্রীড়াঙ্গন। ইউরোপিয়ান ফুটবল রীতিমতো স্তব্ধ হয়ে পড়েছে। একের পর এক টুর্নামেন্ট স্থগিত হয়ে যাচ্ছে। কোথাও কোথাও ম্যাচ হলেও দর্শকদের স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হচ্ছে না। এর মধ্যে মাঠ থেকে খেলোয়াড়দের উঠে যাওয়ার ঘটনাও ঘটল।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত সপ্তাহে শ্রীলঙ্কা সফরে এসেছে ইংল্যান্ড ক্রিকেট দল। সফরের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ইংলিশদের। ৭ মার্চ শুরু হয়ে প্রথম প্রস্তুতি ম্যাচ শেষ হয়েছে ৯ মার্চ। গতকাল মাঠে গড়ায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ, শেষ হওয়ার কথা ছিল ১৫ তারিখে। কিন্তু এই ম্যাচ শেষ না করেই দেশের বিমান ধরেছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা।

প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে আজ শুক্রবার শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে ফিল্ডিং করছিল ইংল্যান্ড। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার ঝুঁকি এবং বিভিন্ন দেশের ফ্লাইট বন্ধ করে দেওয়ার কথা চিন্তা করে হুট করে সিরিজ স্থগিতের সিদ্ধান্ত চূড়ান্ত করে ইংল্যান্ড ও ওয়ালশ ক্রিকেট বোর্ড (ইসিবি)। এই সিদ্ধান্তের পরই মাঠ ছেড়ে তড়িঘড়ি করে দেশের বিমান ধরেছেন ইংলিশ ক্রিকেটাররা।

ইসিবি’র এক মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেন, ‘শ্রীলঙ্কা বোর্ডের সঙ্গে আলোচনা করে আমরা সিরিজ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছি। আমরা এখন সব খেলোয়াড় এবং স্টাফদের দেশে ফিরিয়ে নিতে চাই।’

যুক্তরাজ্যে দ্রুত ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। আক্রান্তের সংখ্যা ছয়শ ছাড়িয়ে গেছে। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে দশজনের। এদিকে, শ্রীলঙ্কায় এখন পর্যন্ত তিনজনের আক্রান্ত হবার খবর পাওয়া গেছে।

ইংল্যান্ড ক্রিকেট দল করোনাভাইরাস যুক্তরাজ্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর