Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা, অফিস সহকারী গ্রেফতার


১৩ মার্চ ২০২০ ১৯:২২

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে একই বিদ্যালয়ের অফিস সহকারী হারেজ উদ্দীনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হারেজ উদ্দীন শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এবং উপজেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য।

বৃহস্পতিবার (১২ মার্চ) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি তদন্ত করছেন শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) ছাম্মাক হোসেন।

জানা যায়, গত ৩ মার্চ সকাল সাড়ে ১১টার দিকে স্কুলের লাইব্রেরি রুমে ওই শিক্ষিকাকে একা পেয়ে ধর্ষণচেষ্টা করেন স্কুলের অফিস সহকারী হারেজ উদ্দীন। এ ঘটনা প্রথমে মৌখিকভাবে স্কুলের প্রধান শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটিকে অবহিত করেন ওই শিক্ষিকা। পরদিন সকালে প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ঘটনা তদন্ত করেন। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিললে হারেজ উদ্দীনকে সাময়িক বরখাস্ত করা হয়। কেন তাকে স্থায়ী বরখাস্ত করা হবে না— সে মর্মে নোটিশও দেওয়া হয়।

এ ঘটনায় ওই শিক্ষিকা সেদিন রাতে নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশও মামলা দায়েরের পর হারেজ উদ্দীনকে গ্রেফতারের চেষ্টা শুরু করে পুলিশ। তবে এরই মধ্যে হারেজ পলাতক হয়ে যান। শেষ পর্যন্ত বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ছাম্মাক হোসেন জানান, হারেজ উদ্দীনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

অফিস সহকারী গ্রেফতার বগুড়া শাজাহানপুর উপজেলা শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর