Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রমিকদের বেতন চুরি করে পালানো কর্মচারি গ্রেফতার, টাকা উদ্ধার


১৪ মার্চ ২০২০ ১১:২৯

চট্টগ্রাম ব্যুরো: ভল্ট ভেঙ্গে কারখানার শ্রমিকদের বেতনের টাকা চুরি করে পালিয়ে যাওয়া এক কর্মচারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। তার কাছ থেকে চুরি করা ৬৩ লাখ ৭৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) রাতে ওই কর্মচারিকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক এএসপি মো. মাশকুর রহমান।

র‌্যাব জানায়, গত বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে চট্টগ্রাম ইপিজেডে ‘জিহোং মেডিকেল প্রোডাক্ট বিডি লিমিটেডে’ এই চুরি হয়। গ্রেফতার মো. তুষার মাহমুদ রাসেল (২৬) ওই কারখানায় স্টোর সহকারি হিসেবে কর্মরত ছিলেন।

এএসপি মো. মাশকুর রহমান সারাবাংলাকে বলেন, ‘তুষার পাঁচবছর ধরে ওই কারখানায় সিকিউরিটি ইনচার্জ হিসেবে কর্মরত ছিল। আড়াই মাস আগে তাকে স্টোর সহকারি হিসেবে নিয়োগ দেওয়া হয়। সে কারখানার ভেতরে অফিসকক্ষে ভল্ট ভেঙ্গে টাকা নিয়ে পালিয়ে যায়। ওই টাকা শ্রমিকদের বেতন দেওয়ার জন্য কারখানার অফিসে রাখা হয়েছিল।’

১২ মার্চ ইপিজেড থানায় মামলা দায়ের করে কারখানা কর্তৃপক্ষ। এরপর অভিযান চালিয়ে তুষারকে গ্রেফতার করে টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

জিহোং মেডিকেল প্রোডাক্ট বিডি লিমিটেড টাকা চুরি স্টোর ইনচার্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর