Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: মজনুর বিরুদ্ধে আদালতে চার্জশিট


১৬ মার্চ ২০২০ ১৫:১০

ঢাকা: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার দায়ের করা মামলার চার্জশিট আদালতে দাখিল করা হয়েছে। সোমবার (১৬ মার্চ) মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক সিএমএম আদালতের সংশ্লিষ্ট শাখায় এ চার্জশিট জমা দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সারাবাংলাকে জানান, মামলাতে ১৬ জন সাক্ষী এবং ২০টি আলামত চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে। মামলা দায়ের ৭০ দিনের মাথায় তদন্ত কর্মকর্তা এ চার্জশিট দাখিল করা হলো।

বিজ্ঞাপন

মামলাটি গত ৬ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানা পুলিশ তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওইদিন দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, গত ৫ জানুয়ারি সন্ধ্যা ৫টা ৪০ মিনিটের দিকে তার বান্ধবীর বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের বাসে রওনা করেন ওই শিক্ষার্থী। সন্ধ্যা ৭টার দিকে বাসটি ক্যান্টনমেন্ট থানাধীন কুর্মিটোলা বাসস্ট্যান্ডে থামে। বাস থেকে নেমে ওই শিক্ষার্থী ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় জাপটে ধরে ফুটপাতের পাশের ঝোঁপে নিয়ে ভিকটিমকে ধর্ষণ করা হয়।

আসামি ভিকটিমের কাছ থেকে একটি স্যামসাং মোবাইল ফোন, একটি হাত ঘড়ি এবং নগদ দুই হাজার টাকাও ছিনিয়ে নেয়। ঘটনার রাতেই ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মজনু নামে এক যুবককে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ধর্ষণ মামলার একমাত্র আসামি মজনু বর্তমানে কারাগারে।

বিজ্ঞাপন

চার্জশিট ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ধর্ষক মজনু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর