Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আইইবিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত


১৭ মার্চ ২০২০ ২০:২২

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে (আইইবি) আলোচনা সভা, দোয়া ও মিলাদ মহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে আইইবির সদর দফতর ঢাকা কেন্দ্র এবং ইআরসির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকালে ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আইইবির নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আইইবির ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ভাইস-প্রেসিডেন্ট এস এম মনজুরুল হক মঞ্জু, বর্তমান সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুল হুদা, সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন (শীবলু), ঢাকা কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার, আইইবির সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক প্রকৌশলী শামীম জেট বসুনিয়া ও প্রকৌশলী কবির আহম্মেদ ভূইয়াসহ অনেকে।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বেঁচে থাকবেন দেশের মানুষের অনন্তরে। এই পৃথিবীর ভূখণ্ডে বাংলাদেশ যত দিন বেঁচে থাকবে ততদিন জাতির পিতা মানুষের অন্তরে বেঁচে থাকবেন। বঙ্গবন্ধু এই দেশকে স্বাধীন করে দিয়েছেন। দেশ গঠন করে দিয়ে যেতে পারেনি। এই দেশ গঠন করার কাজ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জন্মশতবার্ষিকী বঙ্গবন্ধু মুজিববর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর