Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হোম কোয়ারেনটাইনে না থাকায় ২৫ হাজার টাকা জরিমানা


১৭ মার্চ ২০২০ ২১:৪৫

শরীয়তপুর: ইতালি থেকে দেশে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে না থেকে ঘোরাঘুরি করা সাগর মণ্ডল নামে একজনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৭ মার্চ) সন্ধায় শরীয়তপুর সদর উপজেলার প্রেমতলা এলাকায় প্রকাশ্যে চলাফেরার দায়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ এই জরিমানার আদেশ দেন।

নড়িয়া উপজেলার লোনসিং গ্রামের শান্তি মন্ডলের ছেলে সাগর মণ্ডল। সে গত ১৪ মার্চ ইতালি থেকে দেশে ফিরে বাড়িতে না থেকে আত্মীয়-স্বজনের বাড়িতে বেড়াতে যান।

ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ জানান, যেসব প্রবাসী সম্প্রতি দেশে এসেছেন তাদের সরকারি নির্দেশে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। কিন্তু ১৪ দিন না থেকে তিনি বন্ধুদের সঙ্গে পালং উত্তরবাজার ও প্রেমতলা এলাকায় ঘোরাঘুরি করছিলেন। তাই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ২৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। এছাড়া তাকে নজরদারিতেও রাখা হয়েছে, ১৪ দিন যেন হোম কোয়ারেন্টাইনে থাকেন। এ সময় পালং মডেল থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শরীয়তপুর জেলায় মোট ২১০ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এর আগে গতকাল সোমবার হোম কোয়ারেন্টাইনে না থাকায় এক সৌদি প্রবাসীকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

করোনাভাইরাস কোয়ারেনটাইন শরীয়তপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর