Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভগ্নিপতিকে আংটি দেননি শ্বশুর, কনে রেখে গেলেন বর


১৮ মার্চ ২০২০ ২২:১৮

চট্টগ্রাম ব্যুরো : কনের বাবার কাছে তিন ভগ্নিপতির জন্য তিনটি স্বর্ণের আংটি এবং ভালোমানের ফার্নিচার দাবি করেছিলেন সালাহউদ্দিন। কিন্তু দরিদ্র বাবার পক্ষে হবু জামাতার আবদার রাখা সম্ভব হয়নি। তাই ক্ষুব্ধ হয়ে কনেকে না নিয়েই বিয়ের আসর থেকে চলে যান সালাহউদ্দিন। তবে যাওয়ার আগে বরপক্ষের ৫০০ জন খাওয়া-দাওয়া সেরে যান।

গত সোমবার (১৬ মার্চ) রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানায় একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

জানা গেছে, বর সালাহউদ্দিন অভি নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজারের হাটখোলা এলাকার নুরুল আলম কোম্পানি ও ফিরোজা বেগমের ছেলে। কনের বাড়িও বাকলিয়া এলাকায়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘বিয়ের আসরে কনের বাবার কাছে বর সালাহউদ্দিন ও তার বাবা তিনটি আংটি ও ফার্ণিচারের বিষয়ে জানতে চান। কনের বাবা অসহায়ত্ব প্রকাশ করলে তারা ক্ষুব্ধ হন। তারা আংটি ও ফার্নিচার বাবদ দুই লাখ টাকা দাবি করেন। কিন্তু দিতে না পারায় রাত ১টার দিকে তারা কনেকে রেখে চলে যান। বিয়ের পর তাদের দাবি পূরণের আশ্বাস দেওয়া হলেও তারা সেটি শোনেননি। বরং আংটি এবং ফার্নিচার পাওয়ার পরই কনেকে নেওয়া হবে বলে জানিয়ে যান।’

ওসি আরও জানান, বরপক্ষের প্রায় ৫০০ জনকে আপ্যায়ন করেন কনের বাবা। বিয়ে ভেঙে যাওয়ার পর কনের বাবা-মাসহ স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

বিষয়টি জানতে পেরে ওসি মঙ্গলবার কনের বাবাকে থানায় ডেকে নিয়ে জানতে চান। এরপর ওসির নির্দেশে তিনি বর সালাহউদ্দিন অভি’র বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনে মামলা করেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানিয়েছেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম বিয়ের আসর মামলা যৌতুক যৌতুক নিরোধ আইন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর