Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জমি নিয়ে বিরোধ: ভাইয়ের হাতে ভাই খুন, আহত-৩, আটক-১


২০ মার্চ ২০২০ ০২:৫৬

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গফুর মোল্যা নামের এক ব্যক্তির বিরুদ্ধে তার আপন বড় ভাই আব্দুস সাত্তার মোল্যাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার (১৮ মার্চ) রাত ১১টার দিকে গুরুতর আহত আব্দুস সাত্তার মোল্যাকে শ্যামনগর থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় আব্দুর রাজ্জাক নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত আব্দুস সাত্তার মোল্যা উপজেলার ধুমঘাট এলাকার ছবেদ মোল্যার ছেলে।

আহতরা হলেন- আব্দুস সাত্তার মোল্যার ছোট ভাই রশিদ মোল্যা, রশিদ মোল্যার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, গফুর মোল্যা, রশিদ মোল্যা ও সাত্তার মোল্যা আপন তিন ভাই। এর মধ্যে সাত্তার মোল্যা ও রশিদ মোল্যার সাথে অপর ভাই গফুর মোল্যার জমি নিয়ে বিরোধ ছিল। এরই জেরে বুধবার বিকালে গফুর মোল্যা বহিরাগত লোকজন ভাড়া করে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্যা ও রশিদ মোল্যার উপর হামলা চালায়। এতে আব্দুস সাত্তার মোল্যা, তার ছোট ভাই রশিদ মোল্যা, রশিদ মোল্যার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় আব্দুস সাত্তার মোল্যাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করা হয়, সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে তাকে পাঠানো হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে পৌঁছানোর পরপরই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাতিজা ইনামুল বাদী হয়ে ১১ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুর রাজ্জাক নামের একজনকে আটক করা হয়েছে।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর