Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোভিড-১৯: সব ধরনের বার বন্ধ


১৯ মার্চ ২০২০ ২৩:১১

ঢাকা: করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সব ধরনের হোটেল বার, রেস্তোরাঁ বার ও ক্লাব বার বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ মার্চ পর্যন্ত এসব বার বন্ধ থাকবে।

বৃহস্পতিবা (১৯ মার্চ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালকের পক্ষে উপপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মামুনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের বার বন্ধ রাখতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়। পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সময়ে করণীয় সম্পর্কে জানানো হবে বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

আরও পড়ুন- করোনা সতর্কতায় বন্ধ হচ্ছে বার

এর আগে, বৃহস্পতিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ (ঢাকা মেট্টোপলিটন) কার্যালয় থেকে লাইসেন্সপ্রাপ্ত বারগুলোর জন্য চিঠি ইস্যু করা হয়। উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সই করা ওই চিঠিতে করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের যথাযথ নির্দেশনা মেনে চলার জন্য লাইসেন্সপ্রাপ্ত বারগুলোকে বিশেষভাবে বলা হচ্ছে। বারগুলোতে যেন জনসমাগম না হয়, সে বিষয়েই ইঙ্গিত দেওয়া হয় ওই চিঠিতে।

বার বন্ধের নির্দেশনা আসবে কি না, জানতে চাইলে মুকুল জ্যোতি চাকমা সারাবাংলাকে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে কাজ করে। মন্ত্রণালয় থেকে কোনো নির্দেশনা এলে বারগুলো বন্ধ হতে পারে।

ক্লাব বার বার বন্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রেস্তোরাঁ বার হোটেল বার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর