Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ৩


২০ মার্চ ২০২০ ১৫:৪০

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মার্চ) সকাল ও বৃহস্পতিবার দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক উজায়ের আল মাহমুদ আদনান জানান, রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার ভান্ডাব এলাকায় আসপাডা ওয়াটার হাউজের সামনে জামালপুর থেকে ছেড়ে আসা মুরগির খাদ্য বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি বালু বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মুরগীর খাদ্যবোঝাই ট্রাকের চালক ও হেলপার মারা যান।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- জামালপুরের ট্রাক চালক জামাল উদ্দিন (৪০) ও হেলপার শাকিব (২২)।

এদিকে, ময়মনসিংহের ভালুকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শাহিন নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার উথুরা ইউনিয়নের কৈয়াদী কেজি স্কুল মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, সকালে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় কৌয়াদী কেজি স্কুল মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে স্কুল ছাত্র শাহীন ঘটনাস্থলেই মারা যায়। নিহত শাহিন কৌয়াদী গিলারবাগ এলাকার রুস্তম আলীর ছেলে। সে স্থানীয় রফিক-রাজু একাডেডির ৮ম শ্রেণির ছাত্র ছিল বলেও জানান তিনি।

ভালুকায় ময়মনসিংহ সড়ক দুর্ঘটনা স্কুল ছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর