Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ স্থগিত


২১ মার্চ ২০২০ ১৭:৩৯

পাকিস্তান সিরিজের পর বৈশ্বিক মহামারি কোভিড-১৯ সতর্কতায় এবার স্থগিত করা হল বাংলাদেশ ও আয়ারল্যান্ড সিরিজও। একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলতে এপ্রিলের শুরুতে করাচিতে যাওয়ার কথা ছিল টিম বাংলাদেশের। কিন্তু প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিবেচনা করে তা স্থগিত করা হয়েছে। একই কারণে এবার একই পন্থা অনুসরণ করা হল আয়ারল্যান্ড সিরিজের ক্ষেত্রেও।

সিরিজের আয়োজক আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, কোভিড-১৯ রোগটি বৈশ্বিক মহামারিতে রূপ নেওয়ায় দুই দেশের ক্রিকেট বোর্ডই মে’তে বেলফাস্ট ও ইংল্যান্ডে অনুষ্ঠেয় সাত ম্যাচের এই সিরিজটি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছেন আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়ারেন ডিউটরন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানিয়েছেন, আইরিশি ও যুক্তরাজ্য সরকারের ভ্রমণ, ক্রীড়া এবং গণজমায়েত বিষয়ক নির্দেশনা অনুযায়ী আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে যে করেনাভাইরাস বৈশ্বিক রূপ নেওয়ায় আসন্ন সিরিজটি নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে না। খেলোয়াড়, কোচ ও ভক্তদের সুরক্ষার বিষয়টি আমরা প্রাধান্য দিচ্ছি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করে নতুন সময় জানিয়ে দেব।

গেল ১১ মার্চ বিসিবি ঘোষিত সূচী অনুযায়ী, আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে আগামী ৮ মে টিম বাংলাদেশের দেশ ছাড়ার কথা ছিল।

করোনাভাইরাস টপ নিউজ বাংলাদেশ আয়ারল্যান্ড সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর