Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ব্রিফিং করবেন জো বাইডেন


২৩ মার্চ ২০২০ ১২:১৮

যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট এবং ২০২০ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দল থেকে মনোনয়ন প্রত্যাশী জো বাইডেন বলেছেন, তিনি ডেলাওয়ারের নিজ বাড়ি থেকে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত ব্রিফিং করবেন। যুক্তরাষ্ট্রজুড়ে করোনাভাইরাসের ব্যাপক প্রাদুর্ভাবের মধ্যে বাইডেনের নীরব ভূমিকা নিয়ে অনেকেই প্রশ্ন তোলার পর, রোববার (২২ মার্চ) তিনি এই সিদ্ধান্তের কথা জানান। খবর দ্য হিল।

বিজ্ঞাপন

এর আগে, রোববার (২২ মার্চ) টেলিফোনে তহবিল সংগ্রহ কর্মসূচিতে অংশ নিয়ে বাইডেনের একজন তহবিলদাতা উল্লেখ করেছিলেন, করোনাভাইরাস প্রতিরোধে যুক্তরাষ্ট্র সরকারের নেওয়া ভূমিকার পাশাপাশি তাকেও যেনো দেখা যায়।

ওই তহবিলদাতা বাইডেন লক্ষ্য করে বলেন, প্রেসিডেন্ট ট্রাম্পের তুলনায় তাকে যেনো এই সংকটের সময় বেশি দেখা যায়।

এদিকে, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে যুক্তরাষ্ট্রজুড়ে নাগরিকদের হোম কোয়ারেনটাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। নির্বাচনকে সামনে রেখে জো বাইডেন তার বাড়িতেই একটি ছোট আকারের টিভি স্টুডিও বানিয়ে নিয়েছেন, ওই স্টুডিও থেকেই করোনাভাইরাসের প্রাত্যহিক পরিস্থিতি ব্রিফ করবেন তিনি। সোমবার (২৩ মার্চ) স্থানীয় সময় সকাল ১১টা ৩০ মিনিটে তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকদের উদ্দেশে কথা বলবেন।

প্রসঙ্গত, ফ্লোরিডা, ইলিনয় এবং অ্যারিজোনায় জয় পাওয়ার পর থেকেই টেলিভিশন ক্যামেরা থেকে দূরে ছিলেন জো বাইডেন। কিন্তু প্রেসিডেন্ট পদে লড়ার জন্য ডেমোক্রেটদের দৌড় থেকে প্রায় ছিটকে যাওয়া ভারমন্টের সিনেটর বার্নি স্যান্ডার্স কয়েকটি অনলাইন গোলটেবিল বৈঠকের মাধ্যমে করোনাভাইরাস বিষয়ক গণসচেতনতা সৃষ্টি করছেন। ওইসব আয়োজন থেকেই কয়েকজন স্যান্ডার্স সমর্থক বলেছিলেন, সংকটের সময় বাইডেনকে খুঁজে পাওয়া যায় না।

করোনাভাইরাস জো বাইডেন টপ নিউজ বার্নি স্যান্ডার্স

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর