Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় হোম কোয়ারেনটাইনে ১২৭৪ জন, বন্ধ হাট-বাজার


২৩ মার্চ ২০২০ ২১:৪৮

নওগাঁ: জেলায় হোম কোয়ারেনটাইনে পাঠানো লোকের সংখ্যা বাড়ছে। গতকাল রোববার থেকে সোমবার (২৩ মার্চ) সকাল ১০টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলায় ১৪৭ জনকে হোম কোয়রেনটাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় হোম কোয়ারেনটাইনে পাঠানো ব্যক্তির সংখা দাঁড়ালো মোট ১ হাজার ২৭৪ জনে।

জেলা সিভিল সার্জন আখতারুজ্জামান বলেন, ‘গত ২৪ ঘণ্টায় জেলার ১০টি উপজেলায় ১৪৭ জনকে হোম কোয়ারেনটিনে পাঠানো হয়েছে। তবে নিয়ামতপুর উপজেলায় হোম কোয়ারেনটিনে কাউকে পাঠানো হয়নি। এখন পর্যন্ত হোম কোয়ারেনটাইন শেষ করেছেন ১৬১ জন। আর বর্তমানে হোম কোয়রেনটিনে রয়েছেন ১ হাজার ১১৩ জন।’

এছাড়া নওগাঁ সদরে ১ জন, ধামইরহাটে ১ জন ও পত্নীতলায় ৪ জনসহ মোট ৬ জনকে হোম কোয়ারেনটাইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ থেকে ১০ হাজার জরিমানা করা হয়েছে বলে জানান সিভিল সার্জেন।

জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ বলেন, জেলার সব সাপ্তাহিক হাট বাজার, হোটেল ও রেঁস্তোরা বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কেউ ইচ্ছা করলে এসব হোটেল থেকে তাঁদের প্রয়োজনীয় খাবার সামগ্রী ক্রয় করে বাড়ি নিয়ে যেতে পারবেন। হোটেল রেঁস্তোরায় বসে আড্ডা দিয়ে খাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

নওগাঁ হোম কোয়ারেনটাইন


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর