Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিসিবি ও ভোক্তা অধিদফতরের সব কর্মকর্তা-কর্মচারির ছুটি বাতিল


২৪ মার্চ ২০২০ ১২:৪৬

ঢাকা: বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন টিসিবি এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সব কর্মকর্তা ও কর্মচারির সবধরনের ছুটি বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ে সিনিয়র তথ্য অফিসার ও জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুল লতিফ বকসী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের কারণে নিত্য প্রয়োজনীয় পণ্যের সুষ্ঠু সরবরাহ নিশ্চিত করতে এবং পণ্যের মূল্য স্থিতিশীল রাখাসহ বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রাখার স্বার্থে টিসিবি এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সব কর্মকর্তা ও কর্মচারির সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে।

এর আগে, টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির সারাবাংলাকে জানান, টিসিবির হাতে তেল-চিনি-মসুর ডালের পর্যাপ্ত মজুদ রয়েছে। এ বিষয়ে ভোক্তার কোনো চিন্তা করার প্রয়োজন নেই। ক্রেতারা টিসিবির ট্রাক থেকে থেকে তা কিনতে পারবেন।

এদিকে, আতঙ্কিত হয়ে বাড়তি ক্রয় প্রতিরোধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ৭টি টিম মাঠে নেমেছে। তাদের ১২টি বাজার মনিটরিং করার কথা রয়েছে। বাণিজ্য মন্ত্রণালয়ের দু’টি বাজার মনিটরিং টিমও বাজার তদারকিতে মাঠে রয়েছে।

ছুটি বাতিল টিসিবি ভোক্তা অধিকার

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর