Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত


২৫ মার্চ ২০২০ ১৭:১০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটিশ রাজ পরিবারের অন্যতম সদস্য প্রিন্স চার্লস। রানী এলিজাবেথের ছেলে প্রিন্স চার্লস বর্তমানে আইসোলেশনে রয়েছেন। খবর বিবিসি।

করোনাভাইরাসের সবশেষ তথ্য দেখুন- করোনা: লাইভ আপডেট

এর আগে তার শরীরে করোনাভাইরাসের মৃদু উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করা হয়। এতে তার শরীরের করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। চার্লসের স্ত্রী ডাচেস অব কর্নওয়েলেরও করোনাভাইরাস পরীক্ষা করা হয় তবে তিনি আক্রান্ত নন বলে জানানো হয়েছে।

ব্রিটিশ রাজ পরিবারের পক্ষ থেকে এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সরকার ও চিকিৎসকদের পরামর্শমত  প্রিন্স চার্লস ও ডাচেস অব কর্নওয়েল তাদের স্কটল্যান্ডের বাড়িতে সেলফ আইসোলেশনে রয়েছেন।

রাজ পরিবার থেকে জানানো হয়, কার দ্বারা ঠিক কবে ৭১ বছর বয়েসি প্রিন্স এ ভাইরাসে আক্রান্ত হলেন তা এখনও জানা যায়নি। তবে গত কয়েক সপ্তাহ তিনি বেশ কয়েকবার জনবহুল স্থানে ভ্রমণ করেছেন।

উল্লেখ্য, এর আগে একটি ভিডিওতে দেখা যায়, করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে হাত মেলানো থেকে বিরত থাকছেন প্রিন্স চার্লস। তার এমন সতর্কতামূলক ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সংবাদ ও সামাজিক মাধ্যমে।

উল্লেখ্য, বুধবার পর্যন্ত যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৭৭ জন। এখন পর্যন্ত দেশটিতে মৃত্যু হয়েছে ৪২২ জনের।

করোনাভাইরাসের সবশেষ তথ্য দেখুন- করোনা: লাইভ আপডেট

কোভিড-১৯: মৃত্যুর সংখ্যা ১৯ হাজার ছাড়িয়েছে

করোনা করোনাভাইরাস টপ নিউজ প্রিন্স চার্লস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর