Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশু নিহত, হাসপাতালে এক পরিবারের ৪ জন


২৭ মার্চ ২০২০ ১৬:২১

নারায়ণগঞ্জ: জেলা শহরের বাবুরাইল এলাকার একটি বাড়িতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৭ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা-বাবাসহ আরও দুই ভাই-বোন। শুক্রবার (২৭ মার্চ) আশঙ্কাজনক অবস্থায় এ চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাবুরাইল বটতলা এলাকার স্থানীয় ইট-বালুর ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের বাড়িতে বৃহস্পতিবার (২৬ মার্চ) দিবাগত রাতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। ভোর পৌনে পাঁচটার দিকে বিকট শব্দে বাড়ির সেপটিক ট্যাংক বিস্ফোরিত হলে দেয়াল ধসে পড়ে। এতে দেয়াল চাপা পড়ে পবিরারের পাঁচজনই গুরুতর আহত হন।

বিস্ফোরণের শব্দে এলাকাবাসী এসে আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আট মাসের শিশু আহাম্মদকে মৃত বলে ঘোষণা করেন। তোফাজ্জল হোসেন, তার স্ত্রী ফেরদৌসী বেগম এবং তাদের দুই সন্তান হালিমা বেগম ও মোহাম্মদ হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, শুক্রবার সকালে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।

তবে এলাকাবাসী জানিয়েছে, সেপটিক ট্যাংক নয়, এলাকার গ্যাস পাইপের লিকেজ থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তিতাস কর্তৃপক্ষকে বিষয়টি আগে জানালেও তারা ব্যবস্থা নেয়নি। একইসঙ্গে তোফাজ্জল হোসেনের পাশের একটি বাড়িরও সেপটিক ট্যাংকেও বিস্ফোরণ হয়েছে, তবে কেউ হতাহত হননি।

টপ নিউজ নারায়ণগঞ্জ বিস্ফোরণ সেপটিক ট্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর