Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় শেভরনের সিকিউরিটি ইনচার্জ ও গার্ডের মৃত্যু


২৭ মার্চ ২০২০ ২২:১৮

মৌলভীবাজার: প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শেভরনের প্রজেক্ট সিকিউরিটি ডিপার্টমেন্টের ইনচার্জ ও এক গার্ডের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) বিকেলে শ্রীমঙ্গল উপজেলার ৩নং সদর ইউনিয়নের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জালাল উদ্দিন (৪০) শেভরন প্রজেক্টের সিকিউরিটি ডিপার্টমেন্টে সিকিউরিটি ইনচার্জ ও সেলিম আহমেদ (৩৭) একই প্রজেক্টের সিকিউরিটি গার্ড হিসেবে কালাপুরে গ্যাস ফিল্ডে কাজ করতেন। জালাল উদ্দিন শ্রীমঙ্গল মিশন রোড এলাকায় আর সেলিম আহমেদ শ্রীমঙ্গল শহরের মুসলিমবাগ এলাকায় বসবাস করতেন তার মূল বাড়ি সিলেট হরিপুর।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে ৩ নং সদর ইউনিয়ন অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। ডিউটি শেষ করে কালাপুর গ্যাস ফিল্ড থেকে থেকে শ্রীমঙ্গলের বাসায় ফেরার পথে একটি প্রাইভেটকারের সঙ্গে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

একই প্রজেক্টের সিকিউরিটি ইনচার্জ কদর আলী জানান, দুর্ঘটনার পর তাৎক্ষণিক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই জালাল উদ্দিনের মৃত্যু হয়। আর আহত সেলিম মিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সোহেল রানা সারাবাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতদের লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে রয়েছে।

শেভরন সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর