Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু


২৮ মার্চ ২০২০ ১১:৪৬

ঢাকা: যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) রাত সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

পরে সুরাইয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ১২টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মৃত সুরাইয়া আক্তারের ছেলে সজীবকে (১৭) আটক করেছে ঢাকা মেডিকেল পুলিশ। পরে তাকে যাত্রাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সারাবাংলাকে জানান, মাদকাসক্ত সজীবকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, মাদকের টাকা না দেওয়ায় সজীব তার মাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তিনি বাসা বাড়িতে কাজ করে সংসার চালাতেন।

অন্যদিকে মীরহাজিরবাগ এলাকার রানা শেখ নামে এক ব্যক্তি জানান, মৃত ওই নারীর ছেলে সজীব মাদকাসক্ত। রাতের বেলায় বাসার ভিতরে মায়ের কাছে মাদকের জন্য টাকা দাবি করে। এক পর্যায়ে মাকে অত্যাচার শুরু করে। পরে মা সহ্য করতে না পেরে রাস্তায় বেরিয়ে আসে।

তিনি আরও জানান, সজীব বাসার সামনের রাস্তায় এসে তার মা সুরাইয়াকে ছুরিকাঘাত করে। চিৎকার শুনে তিনিসহ অনেকেই দ্রুত এসে সজীবকে ধরে ফেলি। সজীবসহ আহত অবস্থায় সুরাইয়াকে হাসপাতালে নিয়ে যান।

ছেলে মা মাদকাসক্ত মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর