Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেলিফোনে স্বাস্থ্যসেবা দেবেন যেসব চিকিৎসক [ফোন নম্বরসহ তালিকা]


২৮ মার্চ ২০২০ ২১:৫৭

ঢাকা: করোনাভাইরাসের বিস্তারের মধ্যেও সারাদেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। ফোন নম্বরসহ প্রকাশিত এই তালিকায় থাকা যেকোনো চিকিৎসককে যে কেউ পরামর্শের জন্য ফোন দিতে পারবেন।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে আওয়ামী লীগ বিশেষজ্ঞ এই চিকিৎসকদের তালিকা প্রকাশ করেছে। তালিকায় গাইনি, মেডিসিন, শিশু, হৃদরোগ, নাক-কান-গলা, চোখ, অর্থোপেডিক ও দাঁত ছাড়াও সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসক রয়েছেন।

বিজ্ঞাপন

করোনা: লাইভ আপডেট

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোনো চিকিৎসককে ফোন দিয়ে না পেলে তাদের মোবাইল নম্বরে নাম-পরিচয় জানিয়ে এসএমএম করতে হবে। তারা পরবর্তী সময়ে যোগাযোগ করবেন।

শুধু তাই নয়, চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হলে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সঙ্গেও যোগাযোগ করা যাবে। দলের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানাসহ এই উপকমিটির সদস্যদের সবার নাম ও মোবাইল নম্বরও দেওয়া হয়েছে তালিকাতে।

পাঠকদের সুবিধার্থে চিকিৎসক ও আওয়ামী লীগের এই সংশ্লিষ্ট উপকমিটির সবার নাম ও মোবাইল নম্বরের পূর্ণ তালিকাটি থাকছে এখানে—

এর আগে, দেশব্যাপী করোনাভাইরাসের প্রকোপ প্রতিরোধ ও স্বাস্থ্যসেবা জোরদার মনিটরিংয়ের জন্য পাঁচশ চিকিৎসকের তালিকা চান আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নেতাদের তিনি এ তালিকা করতে বলেন। তারই অংশ হিসেবে এই চিকিৎসকদের তালিকা তৈরি করে প্রকাশ করা হলো। দলীয় সূত্রে জানা গেছে, আগামীতে এই তালিকায় আরও চিকিৎসক ‍যুক্ত হবেন।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের তালিকা চিকিৎসকদের তালিকা টপ নিউজ টেলিফোনে স্বাস্থ্যসেবা টেলিসেবা স্বাস্থ্যসেবা

বিজ্ঞাপন
সর্বশেষ

১০৬ রানেই গুটিয়ে গেল বাংলাদেশ
২১ অক্টোবর ২০২৪ ১৩:২৮

সম্পর্কিত খবর