Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রৌমারিতে ৩ বছরের শিশু ধর্ষণ, প্রতিবেশি যুবক গ্রেফতার


২৮ মার্চ ২০২০ ১৭:১৯

কুড়িগ্রাম: জেলার রৌমারিতে ৩ বছরের শিশুকন্যা ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে রৌমারি থানা পুলিশ। শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) বিকালে উপজেলার সদর ইউনিয়নের বাওয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রৌমারি উপজেলার সদর ইউনিয়নের মৃত কোরবান আলীর ছেলে হোসেন আলী প্রতিবেশির ৩ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে। এসময় চিৎকার শুনে শিশুটির মা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এসময় ধর্ষক দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে রৌমারি হাসপাতালে ভর্তি করে হয়।

বিজ্ঞাপন

রৌমারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূপুর বিশ্বাস জানান, শিশুটিকে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে রের্ফাড করা হয়েছে।

রৌমারি থানার পরিদর্শক (তদন্ত) মোন্তাছির বিল্লাহ জানান, তাৎক্ষণিকভাবে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ধর্ষকের লোকজন। পরে শুক্রবার রাত ১০টার দিকে থানায় অভিযোগ আসে। অভিযোগ পাওয়ার পর রাতেই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

ধর্ষক ধর্ষক গ্রেফতার শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর