Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরার কুমিরায় সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রের মৃত্যু


২৯ মার্চ ২০২০ ১৪:৩২

সাতক্ষীরা: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ও কলেজ ছাত্রসহ দুই জন নিহত হয়েছে। শনিবার (২৮ মার্চ) রাতে মোটরসাইকেল ও জরুরি ওষুধবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- মোটরসাইকেলে থাকা পাটকেলঘাট থানার শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৯)।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ একটি মোটরসাইকেলে পাটকেলঘাটা বাজারের দিকে যাচ্ছিল। এসময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি জরুরি ওষুধবাহী মাইক্রোবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই ছাত্র গুরুতর আহত হয়।

এলাকাবাসী তাদের উদ্ধার করে আশিষ কুমার মন্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মুকুন্দ কুমার মন্ডলকে নেওয়া হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে গভীর রাতে তার মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

কুমিরা দুই জন নিহত সাতক্ষীরা

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর