Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে স্ত্রী-কন্যাকে হত্যার পর এক ব্যক্তির আত্মহত্যা


৩১ মার্চ ২০২০ ১৩:১২

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর এলাকায় স্ত্রী ও কন্যাকে বিষ খাইয়ে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। সোমবার (৩০ মার্চ) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে বলে পুলিশ ধারণা করছে।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে কাশিমপুরের পানিশাইল সোনালীপল্লী এলাকা থেকে ওই তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনজন হলেন- মোশাররফ হোসেন মোশায়েদ (২৮), স্ত্রী হোসনা আক্তার (২২) এবং তাদের দুই মাস বয়সী শিশুকন্যা মোহিনী আক্তার। তাদের বাড়ি রংপুরের পীরগঞ্জ থানার বড় গোবিনাথপুর গ্রামে। তারা গাজীপুরের পানিশাইল এলাকায় ভাড়া থাকতেন। মোশাররফ মাদকাসক্ত ছিলেন বলে এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে বাসার অন্যান্য সদস্যরা তাদের থামিয়ে দুজনের মধ্যে মিলমিশ করিয়ে দেয়। এরপর সবাই ঘুমাতে যায়। কিন্তু মঙ্গলবার সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হাওয়ায় বাসার অন্য লোকজন ডাকাডাকি করে। এ সময় তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে ঘর থেকে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর আড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচানো মোশাররফের ঝুলন্ত মৃতদেহ এবং বিছানায় তার স্ত্রী ও কন্যার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

গাজীপুর কোণাবাড়ি জোনের সহকারী কমিশনার আহসানুল হক জানান, ঘটনাস্থল থেকে বিষের বোতল উদ্ধার করা হয়েছে। রাতে ঝগড়ার জের ধরে সে তার স্ত্রী ও মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ওই তিনজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শেখ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

আত্মহত্যা গাজীপুর বিষ হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর